‘‘ কবির কবিতা ’’
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

হৃদয়ও হতে আসিবে যখন
কবিতার নামে করিবো অর্পণ
হৃদয়েরও সকলও রস গুন গন্ধ
যোযন ঘটাইবো কবিতারও ছন্দ ।

এ কবি মনের বেকুলতা যত
প্রকাশিবো কবিতারও মতো ।
কবি মনের সহস্র উদ্দিপনা
কবিতারও অঙ্গে জড়ানো খাঁটি সোনা ।

কবির এ কবিতা তো সেই বোঝে
যাহার হৃদয় ক্ষুদ্র পরিসরে বাঁধা থাকেনা
আগমন কালে কবি হৃদয়ে, সহস্র শক্তিধারী
সে কবিতা কে দমায়া রাঁখা যায় না ।

কবি মানেই সাধনা
কবিতার নাই তুলনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।